logo

মঙ্গলবার ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ - ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ - ২৪শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি

চাকুরি রাজস্বখাতে স্থানান্তরের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন
২৪ অক্টোবর, ২০২১

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
বাংলাদেশ সরকারি কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীদের চাকুরী রাজস্বখাতে স্থানান্তরের দাবিতে সারাদেশের ন্যায় কুড়িগ্রামেও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে । কুড়িগ্রাম সরকারি কলেজের বেসরকারি কর্মচারি ইউনিয়নের আয়োজনে রবিবার(২৪ অক্টোবর) দুপুরে কুড়িগ্রাম সরকারি কলেজের প্রশাসনিক ভবনের সামনে এ কর্মসূচি পালিত হয় ।
এতে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম সরকারি কলেজেন বেসরকারি কর্মচারি ইউনিয়নের সভাপতি একরামুল হক, সহ-সভাপতি ইলিয়াস আলী,সাধারণ সম্পাদক সাধন কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক নন্দন রায় ,সহ -সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম, সদস্য মোঃ খাইরুল বাশার প্রমুখ ।
বক্তারা মানববন্ধনে বলেন,দীর্ঘদিন ধরে তারা সরকারি কলেজে কর্মচারি হিসেবে কর্মরত রয়েছেন । মাস শেষে আমরা যে সম্মানী পাই তা খুবই সামান্য । দ্রুত তাদের চাকুরি নিয়মিত করে জাতীয় রাজস্বখাতে স্থানান্তরের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জোড় দাবি এবং চাকুরি নিয়মিত করনের পূর্ব পর্যন্ত সরকারি স্কেল অনুযায়ী বেতন-ভাতাদি দেয়ার দাবি জানান ।
উল্লেখ্য- ২০১৩ সাল থেকে বাংলাদেশ সরকারি কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীদের চাকুরী রাজস্বখাতে স্থানান্তরের দাবিতে আন্দোলন করে আসছে । সারাদেশের কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রামেও এ প্রতিবাদ কর্মসূচি পালিত হয় ।

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by SaraBpo