logo

মঙ্গলবার ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ - ৫ই মাঘ, ১৪২৭ - ৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনাম

চট্টগ্রামের এক সাংবাদিককে প্রাণনাশের হুমকি!
১০ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক: চাঁদাবাজির নিউজ করায় চট্টগ্রামের মোহাম্মদ ফোরকান নামে এক সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা। সাংবাদিক ফোরকান সকালের সময় ডটকম অনলাইন পোর্টালে সিনিয়র রিপোর্টার হিসেবে কাজ করেন বলে জানা গেছে। এ ব্যাপারে সাংবাদিক ফোরকান কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৭ নভেম্বর সকালের-সময় ডটকম অনলাইন পত্রিকায় “বায়েজিদে চাঁদা না পেয়ে ঘর ভাংচুর, হামলায় কেয়ারটেকার আহত” শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে। এতে ক্ষিপ্ত হয়ে মিজানুল কাদের ও তার সন্ত্রাসী বাহিনী সাংবাদিক মোহাম্মদ ফোরকানকে  ০১৮৪২৮৪০৩৯৩ এই নাম্বার থেকে ফোন করে “তোর ভূয়া সাংবাদিকের গোষ্ঠী কিলায়, তুই যা লেখার লেখ” তুকে আমরা দেখে নিব” বলাসহ জীবননাশের হুমকি দিয়ে যাচ্ছে।

এতে সাংবাদিক মোহাম্মদ ফোরকান তার পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন। পরে এ বিষয়ে তিনি চট্টগ্রাম কতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি নম্বর-৬৭৮

উল্লেখ্য, বায়েজিদের ছিন্নমূল এলাকায় মিজানুল কাদের তার সন্ত্রাসী বাহিনী লেলিয়ে দিয়ে চাঁদা দাবি করে চাঁদা না পেয়ে মঞ্জুরুল আলম নামে এক ব্যক্তির জায়গা দখল করতে গিয়ে জনতার ধাওয়া খেয়ে পালিয়েছিল। এতে মিজানুল কাদেরদের হামলায় একজন মহিলা কেয়ারটেকার আহত হয়। আহত কেয়ারটেকারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
এ ব্যাপারে মঞ্জুরুল আলম বায়েজিদ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by SaraBpo