logo

মঙ্গলবার ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ - ১১ই কার্তিক, ১৪২৭ - ৯ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

শিরোনাম

কুড়িগ্রামে হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত
৮ আগস্ট, ২০২০

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের অজুনডারায় সিদ্দিকুর রহমানের খুনি ও সহযোগীদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২টায় কুড়িগ্রাম প্রেসক্লাবে সৈয়দ শামসুল হক মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে শোনান নিহতের শ্যালক আসাদুল ইসলাম। এসময় নিহতের স্ত্রী কাজলী বেগম, একমাত্র সন্তান সুমাইয়া আক্তার ও তার মা সাজেদা বেগমসহ পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, চলতি বছরের ২৭ মে জমিতে বাছুর কর্তৃক ধান খাওয়াকে কেন্দ্র করে ২৮ মে রাত ৯টায় আসামীর বাড়িতে সালিশ বৈঠকের সময় কথাকাটাকাটির জের ধরে সিদ্দিকুর রহমানকে ধাড়াল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে আসামীরা। এসময় আহত হয় নিহতের ছোট ভাই সাদেকুলসহ প্রতিবেশী এনামুল।
এ ঘটনায় ২৯ মে ১২ জনের নামে উলিপুর থানায় মামলা দায়ের করা হলে প্রধান আসামী আইনুল হক, আমানুল হক ও আমিনুল ইসলামকে পুলিশ গ্রেপ্তার করলেও এখনো অন্যান্য আসামীরা গ্রেপ্তার না হওয়ায় তারা বাদিদের বিভিন্নভাবে ভয়ভীতি ও মামলা প্রত্যাহারের জন্য প্রাণনাশের হুমকী দিচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।সংবাদ সম্মেলনে অন্যান্য আসামীদের গ্রেপ্তারসহ সর্ব্বোচ্চ শাস্তির দাবি জানানো হয়।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by SaraBpo