logo

বৃহস্পতিবার ২রা জুলাই, ২০২০ - ১৮ই আষাঢ়, ১৪২৭ - ১০ই জিলক্বদ, ১৪৪১

শিরোনাম

ছাত্রলীগ নেতার উপর হামলাকারী যুবদল ক্যাডার মোরশেদ্দে গ্রেফতার
১৩ জুন, ২০২০

বোয়ালখালী প্রতিনিধি :: বোয়ালখালীর আলোচিত ঈসমাইল হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী, চিহিৃত ইয়াবা ব্যবসায়ী ও দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি এম.জাহাঙ্গীর রেজার উপর হামলাকারি মোরশেদ্দেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার (১২ জুন) বিকেলে তাকে নিজ বাড়ীতে থেকে গ্রেফতার করা হয়।

জানাযায়, চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে গোমদন্ডী ফুলতলের পাশে আমতল এলাকায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও বর্তমান সাংসদ মোছলেম উদ্দিন আহমদ এর নির্বাচনী পোস্টার ছিড়ে ফেলে দেয় একাধিক মামলার আসামী ও যুবদল ক্যাডার মোরশেদ্দে। এনিয়ে ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর রেজা প্রতিবাদ করলে সেসময়ও স্বদলবলে হামলায় চালানোর অপ্রচেষ্টা চালায় মোরশেদ্দে। হামলায় প্রতিবাদে তাৎক্ষণিক এলাকায় প্রতিবাদ সভা করে আওয়ামীলী, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। সেই ঘটনার রেশধরে এবং এলাকায় মোরশেদ্দের প্রকাশ্যে ইয়াবা ব্যবসায় বাধা দিলে বৃহস্পতিবার (১১জুন) ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর রেজা চট্টগ্রাম শহর থেকে বাড়িতে আসার সময় পৌরসভাধীন ৭নং ওয়ার্ডস্থ পশ্চিম গোমদন্ডী ফুলতলের পশ্চিম পাশে ইসমত আলী মুন্সির বাড়ীর সামনে পৌছলে জাহাঙ্গীর রেজার পথরোধ করে দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত আক্রমন চালায় মোরশেদ। এসময় মোরশেদের হাতে থাকা ছুরি কেড়ে নিতে গিয়ে নাকের ডানপাশে লেগে গুরুতর আহত হয় জাহাঙ্গীর রেজা। হামলায় গুরুতর আহত জাহাঙ্গীর রেজাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এঘটনায় জাহাঙ্গীর রেজা বাদী হয়ে মোরশেদের নাম উল্লেখ পূর্বক এবং আরো ৩/৪জনকে অজ্ঞাত আসামী করে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেন।

এদিকে ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর রেজার উপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং বোয়ালখালীর আলোচিত যুবলীগ নেতা ঈসমাইল হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী হামলাকারী মোরশেদ্দেকে গ্রেফতার করা থানা পুলিমকে ধন্যবাদ জানিয়েছেন বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো.শাহাদাত হোসেন, পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক মো.জহুরুল ইসলাম জহুর, উপজেলা শ্রমীক লীগের সভাপতি সাইদুর রহমান খোকা, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুল মান্নান রানা, সাধারণ সম্পাদক মো.ওসমাণ গণি, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো.ইকবাল হোসেন তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মিজানুর রহমান সেলিম, সাধারণ সম্পাদক মো.সাইদুল আলম, দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম.বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক মো.আবু তাহের, বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.আব্দুল মোনাফ, সাধারণ সম্পাদক আরিফুল হাসান রুবেল, পৌরসভা ছাত্রলীগের আহ্বায়ক গিয়াস উদ্দিন সুমন প্রমুখ। তাঁরা হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox

Optimized with PageSpeed Ninja