logo

বৃহস্পতিবার ২রা জুলাই, ২০২০ - ১৮ই আষাঢ়, ১৪২৭ - ১০ই জিলক্বদ, ১৪৪১

শিরোনাম

উলিপুরে অসহায়দের পাশে চর চ্যারিটি ফর চেইঞ্জ
২৫ মে, ২০২০

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
উলিপুরে অসহায়দের পাশে দাড়িয়েছে চর চ্যারিটি ফর চেইঞ্জ । সংগঠনটির উদ্যোগে  করোনা ভাইরাস প্রার্দুভাবের কারণে কর্মহীন  অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনি ও রবিবার রাতে ঈদ উপলক্ষে চর চ্যারিটি ফর চেইঞ্জ  উদ্যোগে গ্রুপের সদস্য নুরবক্ত আলীর মাধ্যমে কুড়িগ্রাম জেলার উলিপুরের ধামশ্রেনী,হাতিয়া ও ধরনীবাড়ী ইউনিয়নের প্রায় ৬৭পরিবারের মাঝে সর্বোচ্চ করোনা সতর্কতা , স্বচ্ছতা , সততা অনুসরণে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল সেমাই,চিনি,গুড়ো দুধ ।
ঈদ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন চর চ্যারিটি ফর চেইঞ্জ  গ্রুপের সদস্য নুরবক্ত আলী, নাহিদ হাসান, শরিফুল ইসলাম শাহিন, তানভীরুল ইসলাম প্রমুখ।
পবিত্র ঈদ উপলক্ষে চর চ্যারিটি ফর চেইঞ্জসহ ৩৫টি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ও ৪১জন ব্যক্তির মাধ্যমে ৫০-৫০ থ্রীউরিতে এবং ইসলামিক গজল হামদ নাত প্রতিযোগীতায়  ৪৫জন প্রতিযোগীদের মাধ্যমে প্রায় ১৫লক্ষ টাকার ঈদ সামগ্রী/নগদ অর্থ বিতরণ করেন।
প্রান্তিক দরিদ্র জনগণকে বিভিন্ন ধরণের সহায়তা করার লক্ষ্যে চর চ্যারিটি ফর চেইঞ্জ সংগঠনটি কুড়িগ্রাম জেলার ঢুশমারী চরে ২০১৮ থেকে যাত্রা শুরু করে। যার প্রধান পৃষ্ঠপোষক কুড়িগ্রাম জেলার সাবেক এসপি বর্তমান রংপুর রিজার্ভ ফোর্সের পুলিশ সুপার মেহেদুল করিম। রংপুরে অবস্থান করেও গত এক মাসে করোনা দুর্যোগে নিজস্ব উদ্যোগে প্রায় ৭০ হাজার মানুষকে (১২হাজার পরিবার) পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় তিনি এবং তাঁর পরিবার কোভিড-১৯ আক্রান্ত হন। বর্তমানে তিনি ও পরিবারের সকল সদস্য সুস্থ রয়েছেন।
এই প্রতিষ্ঠানটি কুড়িগ্রাম জেলা ও অন্যান্য স্থানের অসংখ্য স্বেচ্ছাসেবক দ্বারা সুচারুভাবে পরিচালিত হয়ে আসছে। অল্প কিছুদিন পুর্বে আসা ফেসবুকে https://facebook.com/groups/691012448027887 গ্রুপের  সদস্য সংখ্যা ২২হাজারের উর্দ্ধে ।
করোণা বিপর্যস্ত কুড়িগ্রাম জেলা সহ বৃহত্তর রংপুর বিভাগের অনেক অভুক্ত মানুষের খাবার বিতরণ করে আসায় চর চ্যারিটি ফর চেইঞ্জ এর সুনাম সারাদেশে ছড়িয়ে পড়েছে।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox

Optimized with PageSpeed Ninja