logo

রবিবার ৩১শে মে, ২০২০ - ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ - ৬ই শাওয়াল, ১৪৪১

বোয়ালখালীতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ নেতার উপর হামলা
১৯ মে, ২০২০

বোয়ালখালী প্রতিনিধি ।। বোয়ালখালীতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ নেতার উপর হামলা চালিয়েছে বিএনপি, জামায়াত-শিবিরের কর্মীরা। গত ১৭ মে (রবিবার) রাতে উপজেলার আমুচিয়া ইউনিয়নের ধোরলা গ্রামের মহিউদ্দিন শাহ মাজারের সংলগ্ন রাস্তার উপর কানুনগোপাড়া স্যার আশুতোষ সরকারি কলেজ ছাত্রলীগের ২য়বর্ষের ক্লাস কমিটির সভাপতি ও আমুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের উপদপ্তর সম্পাদক এস.এম.ইয়াছিনের উপর এ হামলার ঘটনা ঘটে।

হামলার ঘটনায় ১৮ মে (সোমবার) হামলার শিকার ছাত্রলীগনেতা এস.এস.ইয়াছিন বাদী হয়ে বোয়ালখালী থানায় হামলাকারি একাধিক মামলার আসামী স্থানীয় গোলবক্সের ছেলে শেখ কামালকে (৪০) প্রধান আসামী, মোহাম্মদ আলমগীর (৪৫), মোহাম্মদ জামাল ((৩০) এবং বদিউল আলমের ছেলে কছিম উদ্দিন (৩২), জানে আলমের ছেলে মোহাম্মদ ইউসুফকে (৩২) আসামী করে বোয়ালখালী থানায় অভিযোগ দায়ের করেন।

জানাযায়, সারাদেশের ন্যায় করোনা ভাইরাস প্রতিরোধ ও সচেতনতায় সরকার কর্তৃক ঘোষিত লকডাউনের কারণে এলাকার কৃষকদের আবাদি জমিতে রোপিত ধান কাটা ব্যহত হলে কানুনগোপাড়া স্যার আশুতোষ সরকারি কলেজ ছাত্রলীগের ২য়বর্ষের ক্লাস কমিটির সভাপতি ও আমুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের উপদপ্তর সম্পাদক এস.এম.ইয়াছিনের নেতৃত্বে এলাকার ২০/৩০ জন ছাত্রলীগের নেতাকর্মী স্থানীয় জনৈক মোহাম্মদ মনিরের জমির পাকা ধান কেটে দেয়। ধান কাটার ছবি মোবাইলে ধারণ করে পরবর্তীতে ছাত্রলীগ নেতা ইয়াছিন সহ স্থানীয় নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেয়।

ফেসবুকে পোস্ট দেয়া ছবিতে ৪নং বিবাদী কছিম উদ্দিন ও মোহাম্মদ ইউসুফ তাহাদের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে বঙ্গবন্ধু এবং ছাত্রলীগ নেতাদের নিয়ে বিভিন্ন ধরণের খারাপ মন্তব্য করে কমেন্টস করে ও স্ট্যাটাস দেয়। ছাত্রলীগ নেতা ইয়াছিন সহ স্থানীয় নেতাকর্মীরা তার প্রতিবাদ করলে বিবাদীরা অকথ্য ভাষায় গালমন্দ করে এবং ছাত্রলীগ নেতাকর্মীদের মারধর করবে বলে হুমকি-ধমকি প্রদান করে।

এর জেরধরে গত ১৭ মে (রবিবার) রাত আনুমানিক ৮ঘটিকার সময় ছাত্রলীগ নেতা ইয়াছিন তারাবির নামাজ পড়ার জন্য ঘরথেকে মসজিদে যাওয়ার পথে মহিউদদ্দিন শাহ মাজারের সংলগ্ন রাস্তায় পৌছলে বিবাদীরাসহ অজ্ঞাতনামা আরো ৩/৪জন মিলে পূর্ব পরিকল্পিতভাবে হাতে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র-শস্ত্রে নিয়ে হামলা চালায়। এসময় বিবাদীদের উপর্যুপুরি হামলায় ইয়াছিন গুরুতর আহত মাটিতে পড়ে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আব্দুল করিম বলেন, ছাত্রলীগ নেতা ইয়াছিনের উপর হামলার ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox