logo

বৃহস্পতিবার ২রা জুলাই, ২০২০ - ১৮ই আষাঢ়, ১৪২৭ - ১০ই জিলক্বদ, ১৪৪১

শিরোনাম

অসহায় বৃদ্ধা জরিনার পাশে অনলাইন মানব সেবা সংগঠন
১৬ এপ্রিল, ২০২০

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের রামরামপুর গ্রামের জরিনা বেওয়াকে স্থানীয় জন প্রতিনিধিরা সাহায্যের হাত বাড়িয়ে না দিলেও । জরিনা বেওয়ার খাবার নিয়ে এগিয়ে আসে ওই এলাকার অনলাইন মানব সেবা নামে একটি সংগঠন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় খাবার পৌছে দেন সংগঠনের সভাপতি আরিফুল ইসলাম ও কোষাধ্যক্ষ ফারুক আহমেদ । খাবারের মধ্যে ছিল চাউল,ডাল,তৈল,লবন, পিয়াজ,মরিচ সাবানসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য।

সংগঠনের সভাপতি বলেন কয়েকদিন আগে বিভিন্ন অনলাইন পত্রিকায় ”হামাগুড়ি দিয়ে চলছে জরিনার জীবন” শিরোনামে খবর ও গতকাল একটি ষ্টার্টাস ফেসবুকে দেখতে পেয়ে আমাদের সংগঠন হতে সামান্য কিছু খাবার দেয়া হয়। স্থানীয় জন প্রতিনিধি এগিয়ে না আসায় তিনি দুঃখ প্রকাশ করেন।

গত দুবছর আগে তীব্র শীতে আগুন পোয়াতে গিয়ে জরিনা বেওয়ার শরীরের বেশি অংশ পুড়ে যায়। আগুনে পুড়ে হাটুর চামড়া একত্রিত হয়ে গেলে সে আর স্বাভাবিকভাবে হাটাচলা করতে পারে না। এদিকে পেটের দায়ে হামাগুড়ি দিয়ে কাছে মানুষগুলোর কাছে হাত পেতে জীবন চলছিল। কিন্তু করোনা ভাইরাসের প্রার্দুভাবে এলাকার কেউ বাড়ির বাহিরে না আসায় কারও কাছে সাহায্য সহযোগীতা না পেয়ে এখন অতিকষ্টে জীবনযাপন করছে।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox

Optimized with PageSpeed Ninja