logo

বৃহস্পতিবার ২রা জুলাই, ২০২০ - ১৮ই আষাঢ়, ১৪২৭ - ১০ই জিলক্বদ, ১৪৪১

শিরোনাম

কুড়িগ্রামের রৌমারীতে এক কিশোর করোনায় আক্রান্ত
১৩ এপ্রিল, ২০২০

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
করোনায় আক্রান্ত নামের তালিকায় যুক্ত হল কুড়িগ্রাম জেলার নাম। সোমবার (১৩এপ্রিল) ৮জনের করোনা রিপোর্টের মধ্যে একজনের শরীরে কোভিট ১৯ এর অস্থিত্ব পাওয়া গেছে।
আক্রান্ত কিশোরের নাম গোলাম মোস্তফা (১৭) সে রৌমারী উপজেলা সদরের টাপুরচর এলাকার বর্গাচাষী আব্দুর রশীদের পূত্র। তার মায়ের নাম গোলেনুর। দুই ভাইয়ের মধ্যে সে বড়। স্থানীয় টাপুর চর দাখিল মাদ্রাসায় ৮ম শ্রেণি পর্যন্ত পড়াশুনা করে। এ ঘটনার পর ওই বাড়ি লকডাউন করে তার পরিবারের সদস্যদের স্যাম্পল সংগ্রহ করা হয়েছে বলে স্বাস্থ্যবিভাগ নিশ্চিত করেছে।
কুড়িগ্রামের সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান জানান, কোভিট আক্রান্ত কিশোর ১৫ মার্চ ঢাকার সাভারে রিক্সাচালক মামা আব্দুল মোত্তালেব’র বাড়িতে বেড়াতে যায়। ৬ এপ্রিল সে রৗমারীতে ফিরে আসে। এরপর জ্বর, শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ দেখা দিলে ১০এপ্রিল তার রক্তের নমুনা সংগ্রহ করে ১১এপ্রিল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সোমবার (১৩এপ্রিল) তার রিপোর্ট আমাদের হাতে এসে পৌছে। এ ঘটনার পর ওই বাড়ি লকডাউন করে তার পরিবারের সদস্যদের স্যাম্পল সংগ্রহ করার সিদ্ধান্ত হয়।
তিনি আরো জানান, সোমবার ৮টি রিপোর্টের মধ্যে মাত্র ১টি কোভিট ১৯ পজেটিভ পাওয়া যায়। যা রৌমারী এলাকার। অপর ৭টি সদর উপজেলার রিপোর্ট নেগেটিভ পাওয়া গেছে। এ পর্যন্ত জেলায় ১১২টি নমুনার মধ্যে ৪৪জনের নমুনার ফলাফল পাওয়া গেছে।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox

Optimized with PageSpeed Ninja