logo

শনিবার ৪ঠা এপ্রিল, ২০২০ - ২১শে চৈত্র, ১৪২৬ - ১০ই শাবান, ১৪৪১

শিরোনাম

চিলমারীতে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন
১৭ মার্চ, ২০২০

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের চিলমারীতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ চিলমারী উপজেলা শাখার পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়। সকাল ৯টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, বঙ্গবন্ধু ও শাহাদৎ বরণকারী তার পরিবাদের সদস্যদের আত্মার শান্তি কামনা করে ১ মিনিট নিরবতা পালন এবং বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয় এবং কেক কাটা হয়। পরে একটি আনন্দ র‌্যালি দলীয় কার্যালয় থেকে বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরের কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়।
এদিকে উপজেলা প্রশাসন সুর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনীর মাধমে দিবসের সুচনা করে। সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, বাংলাদেশ আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠন, চিলমারী মডেল থানা, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, চিলমারী সরকারি ডিগ্রী কলেজ, চিলমারী মহিলা ডিগ্রী কলেজ, গোলাম হাবিব মহিলা ডিগ্রী কলেজ, চিলমারী বিএম কলেজ, থানাহাট এ, ইউ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়, থানাহাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংসদ কমান্ড, রিক্তা আক্তার বানু বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় ও বাংলাদেশ কৃষকলীগ পুস্পমাল্য অর্পন করেন। উপজেলা নির্বাহী অফিসার এ, ডব্লিউ, এম রায়হান শাহ্‘র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুছ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আছমা বেগম, চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মোঃ রেজাউল করিম লিচু প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাপ্তাহিক যুগের খবর সম্পাদক এস, এম নুরুল আমিন সরকার। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দেশের শান্তি ও অগ্রগতি কামনা বিশেষ মোনাজাত করা হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। দিবসটি উদযাপন উপলক্ষে বাদ যোহর উপজেলা সকল মসজিদে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে চিলমারী প্রেস ক্লাব, প্রেস ক্লাব চিলমারী এবং স্থানীয় সাপ্তাহিক যুগের খবর পত্রিকার পক্ষ থেকে র‌্যালি বের করা হয়।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox