logo

মঙ্গলবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২০ - ১৩ই ফাল্গুন, ১৪২৬ - ৩০শে জমাদিউস-সানি, ১৪৪১

শিরোনাম

কুড়িগ্রামে নৈশ প্রহরীকে হত্যা করে ক্যাশসহ ২২ লক্ষ টাকা লুট
৬ জানুয়ারি, ২০২০

কুড়িগ্রাম প্রতিনিধি : 
কুড়িগ্রামের চিলমারী উপজেলার জোড়গাছ বাজারে নৈশপ্রহরী এরশাদুল হক (৫৫) কে হত্যা করে তিনটি দোকানে ডাকাতি করে ক্যাশসহ প্রায় ২২ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এসময় সিসি ক্যামেরা ভেঙে তা নিয়ে যায় ডাকাতরা। রোববার (৫ জানুয়ারি) গভীররাতে এই ডাকাতির ঘটনা ঘটে।
জোড়গাছ বাজার কমিটির সেক্রেটারী ও রমনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুকুল জানান, পরিকল্পিতভাবে এই বাজারে ডাকাতির ঘটনা ঘটেছে। আনুমানিক রাত তিনটার দিকে ঘটনাটি ঘটে থাকতে পারে। এসময় দুর্বৃত্তরা নৈশপ্রহরী এরশাদুল হককে বাজারের মকবুলের চায়ের দোকানের সামনে একটি বাঁশের মধ্যে দু-হাতপা বেঁধে মুখে গামছা গুজিয়ে তাকে শ^াসরোধ করে হত্যা করে। তিনি প্রায় ১০ বছর ধরে এই বাজারে পাহারাদার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। দুর্বৃত্তরা বাজারের সবচেয়ে বড় ব্যবসায়ী নজির হোসেন, ফারুক মিয়া ও লাবু বুক স্টোরের সার্টারের তালা ভেঙে ভিতরের মালামাল ও ক্যাশ লুট করে। পুলিশ সোমবার (৬ জানুয়ারী) সকালে ঘটনাস্থলে এসে ফারুক মিয়ার দোকান থেকে এক পাটি জুতা জব্দ করেছে বলে তিনি জানান।
সবচেয়ে বড় ক্ষতির শিকার ব্যবসায়ী নজির হোসেন জানান, তার গালামালের দোকানের ভল্ট ভেঙে দুর্বৃত্তরা নগদ ১৫ লক্ষ টাকা ও ৩ থেকে ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। এসময় তারা সিসি ক্যামেরা ভেঙে নিয়ে যায়।
অপর ব্যবসায়ী ফারুক মিয়া জানান, তার দোকান থেকে নগদ দেড় লাখ টাকাসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল লুট করে।
লাবু বুক স্টোরের মালিক লিটন জানান, তার ভল্ট থেকে সাড়ে ৯ হাজার টাকা ও মালামাল নিয়ে গেছে।
ঘটনার সত্যতা স্বীকার করে চিলমারী থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, তদন্ত কার্যক্রম চলছে। দোষীদের খুঁজে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox