logo

বুধবার ২৭শে মে, ২০২০ - ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ - ৩রা শাওয়াল, ১৪৪১

কালামিয়া বাজারে হাটখোলা সেতু উদ্বোধন করেছেন সিটি মেয়র
২৩ নভেম্বর, ২০১৯

নিজেস্ব প্রতিবেদক :: পূর্ব বাকলিয়া ওয়ার্ডস্থ কালামিয়া বাজারে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অর্থায়নে নির্মিত হাটখোলা সেতু উদ্বোধন করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। এই সেতু নির্মানে প্রায় ৩ কোটি ১৫ লাখ টাকা ব্যয় হয়েছে। আজ ২৩ নভেম্বর দুপুরে মেয়র ফিতা কেটে এই সেতু উদ্বোধন করেছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র বলেন, দায়িত্ব গ্রহণের পর থেকে পূর্ব বাকলিয়া ওয়ার্ডের উন্নয়নে বিগত সময়ের তুলনায় অনেক বেশি বরাদ্দ দেয়া হয়েছে। ২০১৫-১৬ অর্থ বছরে ৫ কোটি ১৬ লাখ ২৩ হাজার টাকা, ২০১৭-১৮ অর্থ বছরে ২১ কোটি ৮৫ লাখ ৮০ হাজার টাকা এবং ২০১৮-১৯ অর্থ বছরে ৩ কোটি ১৫ লাখ টাকা পূর্ব বাকলিয়ার উন্নয়নে ব্যয় হয়েছে। বর্তমানে ৭১৬ কোটি টাকার প্রকল্প থেকে এই এলাকায় ২২ কোটি ৯২ লাখ টাকা, এডিপি’র ২ কোটি টাকা, ৩৮২ কোটি টাকার প্রকল্প থেকে ৯ কোটি ২০ লাখ টাকা, ১২৩০ কোটি টাকার প্রকল্প থেকে ২০ কোটি ১৯ লাখ টাকা এবং বারই পাড়া খাল খনন প্রকল্প থেকে ৫৫ কোটি টাকার কাজ বাস্তবায়িত হবে। এই প্রকল্পগুলো বাস্তবায়িত হলে বাকলিয়া চেহারা পাল্টে যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর হারুনুর রশীদ, পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আহমেদ ইলিয়াস, চসিক প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়াসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox