logo

বুধবার ৮ই জুলাই, ২০২০ - ২৪শে আষাঢ়, ১৪২৭ - ১৬ই জিলক্বদ, ১৪৪১

শিরোনাম

উলিপুর আ.লীগে টান টান উত্তেজনা: সভাপতির সংবাদ সম্মেলন
১১ নভেম্বর, ২০১৯

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মতি শিউলীর বহিস্কারাদেশ প্রত্যাহার করায় উপজেলা আওয়ামী লীগের ব্যানারে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে সাবেক এমপি আমজাদ হোসেন তালুকদারের বাসভবনের সামনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতি শিউলী। সংবাদ সম্মেলনের আগেই সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল। এ নিয়ে উপজেলা জুড়ে টান টান উত্তেজনা বিরাজ করছে।
সংবাদ সম্মেলনে মতি শিউলী আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে বলে, আসুন সকল দ্বিধাদ্বন্দ্ব ভূলে ঐক্যবদ্ধ হয়ে দলকে গতিশীল ও দলকে শক্তিশালী করে উলিপুরের উন্নয়নে কাজ করি। তিনি আরও বলেন দলের সভানেত্রী আমাকে দলের দায়িত্ব দিয়েছেন আমি দল তথা উলিপুরের উন্নয়নের স্বার্থে কাজ করে যাব। এছাড়াও তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
সংবাদ সম্মেলনে বক্তরা বলেন, উপজেলা আওয়ামী লীগের আসন্ন কাউন্সিলকে ঘিরে আওয়ামী লীগের ত্যাগি নেতাদের বাদ দিয়ে জামায়াত-বিএনপি ও বিভিন্ন সংগঠনের অনুপ্রবেশকারীদের বিভিন্ন কমিটিতে ঢোকানো হচ্ছে। এ কার্যকর বন্ধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।
এসময় সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সোলায়মান সরদার বাদশা, মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ সরকার, ধামশ্রেনী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, আওয়ামী লীগ নেতা সাজ্জাদুর রহমান তালুকদার সাজু, দেলওয়ার হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox

Optimized with PageSpeed Ninja