logo

বৃহস্পতিবার ১২ই ডিসেম্বর, ২০১৯ - ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ - ১৪ই রবিউস-সানি, ১৪৪১

শিরোনাম

উলিপুরে আসিফ হত্যার বিচারের দাবীতে মানববন্ধন
১১ নভেম্বর, ২০১৯

কুড়িগ্রাম  প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুরে নৃশংসভাবে হত্যার শিকার কুড়িগ্রাম উলিপুরের কলেজ ছাত্র ও স্বপ্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ও স্বেচ্ছায় রক্তদান সংস্থার কার্যকরী সদস্য আরিফুল ইসলাম আসিফ এর হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে উলিপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সোমবার সকাল ১১ টায় স্বপ্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ও স্বেচ্ছায় রক্তদান সংস্থার আয়োজনে উলিপুর বড় মসজিদ মোড়ে মানববন্ধন করেছে সংগঠনটির সদস্যবৃন্দ ও উলিপুরের সর্বস্তরের জন সাধারণ।
মানববন্ধনে বক্তব্য দেন উলিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাঈদ, উলিপুর বণিক সমিতিরি সভাপতি ও আওয়ামীলীগের প্রবীন নেতা সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা,স্বপ্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ও সম্পাদক । মানববন্ধনে বক্তারা বলেন আরিফুল ইসলাম আসিফ এর সঙ্গে যে ঘটনা ঘটেছে এটা যাতে ভবিষ্যতে না ঘটে এই জন্য যারা আসিফকে হত্যা করেছে তাদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি দেয়া হউক।
উল্লেখ্য, দুই মাস আগে নিহত আরিফুল ইসলাম গাজীপুরে গার্মেন্টস কারখানায় চাকরি নেন। গত ০৭ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় কারখানা কর্তৃপক্ষ তাকে অক্টোবর মাসের বেতন পরিশোধ করে। বেতন নিয়ে কারখানা থেকে বের হওয়ার পরই তিনি নিখোঁজ হন। পরদিন শুক্রবার সকালে স্থানীয় কড়াইতলা কলাবাগানের শ্রমিকরা কাজ করতে এসে বাগানের পাশে রক্ত দেখতে পান। পরে পাশের একটি কূপে কলাপাতার নিচে মরদেহটি দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলাকাটা মরদেহটি উদ্ধার করে।

নিহত আরিফুলের বাড়ী কুড়িগ্রামের উলিপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের রামদাস ধনিরাম সরদারপাড়া গ্রামে। কৃষক পরিবারে জন্ম নেয়া নিহত আরিফুল ইসলাম তিন ভাই বোনের মধ্যে সকলের ছোট। সে ২০১৯ সালে উলিপুর এমএ মতিন কারিগরী ও কৃষি কলেজ থেকে এইচএসসি পাশ করে।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox