logo

বুধবার ১৩ই নভেম্বর, ২০১৯ - ২৮শে কার্তিক, ১৪২৬ - ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪১

শিরোনাম

চট্টগ্রামের বোয়ালখালীতে একটি পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী
২৯ অক্টোবর, ২০১৯

বোয়ালখালী প্রতিনিধিঃঃ চট্টগ্রামের বোয়ালখালীতে একটি পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার অভিযোগ উঠেছে। উপজেলার পৌরসভাধীন ৭নং ওয়ার্ডের হাজী আবুল খায়ের চৌকিদারের বাড়ীতে এঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার পৌরসভাধীন ৭নং ওয়ার্ডের আবুল খায়ের চৌকিদারের বাড়ীর মৃত নুরুল আলমের স্ত্রী মোছাম্মৎ নিলুফা সিদ্দিকা চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা (নং ১৮৬/২০১৯) দায়ের করেন।

মামলায় মোঃ নুরুল আমিন বুইল্ল্যা (৬০), মোঃ কামাল উদ্দীন (৪০), মোঃ জামাল উদ্দীন (৩২), মোহাম্মদ খোকন (২৮), মোহাম্মদ জামাল, বুলু আকতার, রওশন আরা কে আসামী করা হয়।

এজাহারে উল্লেখ করেন, গত ১৬ অক্টোবর সকালে মামলার বাদী নিলুফা সিদ্দিকাকে মারধর করে আহত করে স্বর্ণ ও নগদ টাকা এবং মোবাইল ছিনিয়ে নেয় বিবাদীরা।

অপরদিকে বিবাদীপক্ষের দাবী ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন। উল্লেখিত তারিখে মারামারির কোনো ঘটনা ঘটেনি। শুধুমাত্র হয়রানীর করার জন্য মামলার বাদী মিথ্যা মামলা দায়ের করেছেন।

মামলার ১নং আসামী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, ঘটনার সময় আমি আমার কর্মস্থলে ছিলাম। কিন্তু এরপরও মিথ্যা মামলায় আমাকে ১নং আসামী করা হয়েছে।

মামলার আরেক বিবাদী মোঃ নুরুল আমিন বুইল্ল্যা বলেন, আমাদেরকে সামাজিকভাবে হেয় এবং হয়রানী করার জন্য আমাদের পরিবারের ৭জনকে বিবাদী করে মিথ্যা মামলাটি দায়ের করেছে। বাদীকে মারধর, টাকা, স্বর্ণ এবং মোবাইল ছিনতাইয়ের ঘটনা মিথ্যা, ভিত্তিহীন এবং বানোয়াট। এরআগেও বাদীপক্ষ বিবাদীদের বিরুদ্ধে একাধিকবার বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়ে হয়রানী করে এবং পরে ওই অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়।

এব্যাপারে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা ও বোয়ালখালী থানার উপ-পরিদর্শক আরিফুর রহমান সরকার বলেন, উভয়পক্ষকে নিয়ে বৈঠক বসে তাদের বক্তব্য নেওয়া হয়েছে। মারামারি ঘটনায় কিছুটা সত্যতা পাওয়া গেছে। মেডিকেল রিপোর্ট আসলে তদন্ত প্রতিবেদন প্রেরণ করা হবে।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox