logo

বুধবার ১৩ই নভেম্বর, ২০১৯ - ২৮শে কার্তিক, ১৪২৬ - ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪১

শিরোনাম

বোয়ালখালীর কধুরখীলে নৌকার জয়
১৪ অক্টোবর, ২০১৯

বোয়ালখালি প্রতিনিধি ::  চট্টগ্রাম বোয়ালখালী উপজেলার কধুরখীল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন নৌকার প্রার্থী শফিউল আজম শেফু ।

সোমবার দিনভর ভোটগ্রহণ শেষে গণনার পর এ ফল ঘোষণা করা হয়। মোট ৯টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে নৌকা প্রতীকের শফিউল আজম শেফু পেয়েছেন ৪হাজার ৫শত ৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আবু জাফর মোঃ মুছা মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১হাজার ৭শত ৫২ ভোট, এবং আনারস প্রতীকের রেজাউল করিম খোকন পেয়েছেন ৭শত ৫৪ ভোট।

সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলে একটানা ভোটগ্রহণ। ভোটাররা লাইনে দাঁড়িয়ে সতেজ পূর্তভাবে ভোট দিতে দেখা গেছে। কোথাও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের নিরাপত্তার দায়িত্বে র‌্যাব, পুলিশ ও বিজিবির পাশাপাশি ছিল আনসারবাহিনী।

সকালে ৭নং কেন্দ্র আমজাদ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন আওয়ামীলীগ চেয়ারম্যান পদপ্রার্থী শফিউল আজম শেফু।এসময় তিনি বলেন, দীর্ঘদিন পর আমাদের কধুরখীল ইউনিয়নে নির্বাচন হওয়ায় এলাকাবাসীর মাঝে এটি উৎসবের মত হয়ে দাঁড়িয়েছে। এবং আমরা তফসিল ঘোষণার পর থেকে প্রচার-প্রচারণার মাধ্যমে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করার জন্য এলাকাবাসীকে আহ্বান জানিয়েছি।

এছাড়াও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আবু জাফর মোঃ মুছা ৬ং কেন্দ্র জলিল আম্বিয়া কলেজ ও রেজাউল করিম খোকন ৪নং কেন্দ্র ইউনাইটেড মুসলিম উচ্চ বিদ্যালয়ে তাদের আপন আপন ভোট প্রদান করেন।

নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করার লক্ষে নানা পদক্ষেপ গ্রহণ করে প্রশাসন। কেন্দ্রে কেন্দ্রে র‌্যাব, পুলিশ, আনসার ও অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়।

উক্ত নির্বাচনে চেয়ারম্যান ৩ জন, মেম্বার পদে ৫২জন, সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বি করেন। ৯টি ভোট কেন্দ্রে ৩৫টি বুথে মোট ১০ হাজার ৮৪৩ জন ভোটার নিজস্ব ভোটাধিকার প্রয়োগ করেন।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox