logo

সোমবার ৯ই ডিসেম্বর, ২০১৯ - ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ - ১১ই রবিউস-সানি, ১৪৪১

শিরোনাম

কুড়িগ্রামে ট্র্যাক্টরের সংঘর্ষে শিক্ষার্থী নিহত
৭ অক্টোবর, ২০১৯

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে দুই ট্র্যাক্টরের মুখোমুখি সংঘর্ষে আপেল হোসেন (১৭) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৯ টায় উপজেলার ব্র্যাক মোড় কাশিয়াবাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত কিশোর ফুলবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী এবং উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের নন্দিরকুটি চন্দ্রখানা গ্রামের শহিদুল ইসলামের ছেলে। পারিবারিক অস্বচ্ছলতার কারণে সে ট্রাক্টরে হেলপারের কাজ করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়। তার বাবা একজন ছ’মিল শ্রমিকপ্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার ব্র্যাক মোড় কাশিয়াবাড়ী সড়কে ইট বোঝাই দুটি দ্রুতগামী ট্র্যাক্টরের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ট্র্যাক্টরের হেলপার ১০ম শ্রেণির শিক্ষার্থী আপেল হোসেন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার সাদ্দাম হোসেন জানান, ট্র্যাক্টর হেলপারের মস্তিষ্কে প্রচুর রক্তক্ষণের কারণে তার মৃত্যু হয়েছে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্র্যাক্টর দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox