logo

সোমবার ২৭শে জানুয়ারি, ২০২০ - ১৪ই মাঘ, ১৪২৬ - ১লা জমাদিউস-সানি, ১৪৪১

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার
২৭ সেপ্টেম্বর, ২০১৯

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার পৌর এলাকার ভূষুটারী গ্রাম থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে নিজ বাড়ি থেকে দাদন ও খড়ি ব্যবসায়ী নজরুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী রুমি আক্তার(২৫) এর মরদেহ উদ্ধার করা হয়।
পুলিশ ও পরিবারের লোকজন জানায়,নজরুল ইসলাম স্থানীয় একজন খড়ির ব্যবসার পাশাপাশি দাদনের ব্যবসা করত। তার মর্জিনা বেগম(৪০) এবং রুমি আক্তার(২৫) নামে দু’জন স্ত্রী ছিল। বড় স্ত্রী পাশের বাসায় থাকতেন। বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে ছোট স্ত্রীর কাছে ঘুমাতে যান নজরুল ইসলাম ম্যানা। আজ সকালে তাদের শয়ন ঘর থেকে আট মাসের শিশু সন্তানের দীর্ঘক্ষণ কান্নার আওয়াজ শুনতে পান বাড়ির লোকজন। সন্তান কান্নার শব্দে কারো কোন সারা শব্দ না পেয়ে বাড়ির লোকজন ঘরের ঢুকে দুইজনকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে নাগেশ্বরী থানা পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত নজরুল ইসলামের ছোট স্ত্রীর আট মাসের একটি পুত্র সন্তান এবং বড় স্ত্রীর দুই ছেলে ও তিন মেয়ে রয়েছে।
নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত ইনচার্জ (ওসি) রওশন কবীর জানান, মরদেহের শরীরে তেমন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাদের শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox