logo

সোমবার ২৭শে জানুয়ারি, ২০২০ - ১৪ই মাঘ, ১৪২৬ - ১লা জমাদিউস-সানি, ১৪৪১

রায়হান নামে একটি ছেলে হারিয়ে গেছে
২৪ সেপ্টেম্বর, ২০১৯

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নের মরাটারি গ্রামের মো রায়হান কবির (ডাক নাম আবু রায়হান) {১৬}নামে একটি ছেলে গত ২২ আগষ্ট হারিয়ে গেছে। পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি এবং প্রচার প্রচারনা চালিয়ের খোঁজ পাচ্ছে না।
পরিবারের সদস্যরা রায়হান কবির কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নের মরাটারী মহিউচ্ছুন্নত দাখিল মাদ্রাসায় ৯ম শ্রেনীর শিক্ষার্থী। সে গত ২২ আগষ্ট বিকেল আনুমানিক ২.৩০ ঘটিকার সময় বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর আর ফিরে আসেনি। এরপর তার বন্ধুদের কাছে খোঁজ নিয়ে জানা যায় সে একই গ্রামের কয়েকজনের সাথে ঢাকায় চলে গেছে।
পরদিন সকালে তার সঙ্গী মজিদুল ইসলাম কমলাপুর স্টেশন থেকে তার বড় রায়হানের বড় ভাই (ঢাকায় অবস্থানরত) আরিফুল ইসলাম মিন্টুকে মোবাইল ফোনে রায়হানের নিখোঁজ হওয়ার বিষয়টি জানায়। খবর পেয়ে তখনি ছুটে এসে ছোট ভাইয়ের সাথের যাত্রীদেও সাথে কথা বললে জানায় রায়হানরা ট্রেনে কুড়িগ্রাম থেকে কাউনিয়া হয়ে শান্তাহার যায়। শান্তাহার স্টেশনে ট্রেন বদল করে কমলাপুরের একতা এক্সপ্রেস এ ওঠে।
এরপর যমুনা সেতু পর্যন্ত গিয়ে হঠাৎ রায়হানের সঙ্গীরা দেখে রায়হান নেই। সমস্ত ট্রেন খুজে তাকে না পেয়ে বড় ভাইকে খবর দেয়।
এরপর রায়হানের বড় ভাই যমুনা সেতু হতে শান্তাহার রেল স্টেশন পর্যন্ত বিভিন্ন ভাবে খোঁজাখুজি, মাইকিং ও পোস্টারিং করেও তার কোনো সন্ধান মেলেনি।
এরপর গত ২৬ আগষ্ট কুড়িগ্রামে এসে কুড়িগ্রাম সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরি নং-১০৬৩, তারিখ: ২৬/০৮/২০১৯ খ্রি.।
এমতাবস্থায় কোনো ব্যক্তি ছেলেটির সন্ধান পেলে তার অভিভাবকের সাথে যোগাযোগ করার জন্য বিনীতভাবে অনুরোধ করা হলো।
যোগাযোগের ঠিকানা পিতা মো. এনামুল হক গ্রাম. মরাটারী, ইউনিয়ন ঘোগাদহ, উপজেলা কুড়িগ্রাম সদর, জেলা কুড়িগ্রাম। মোবাইল নম্বর পিতা ০১৭৩৪৬৪১১৯৫, চাচা ০১৭৩৪১৩৬৫৬০ ও বড় ভাই ০১৮৭৯৬৬৬৬১৮ ।

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox