logo

বৃহস্পতিবার ১২ই ডিসেম্বর, ২০১৯ - ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ - ১৪ই রবিউস-সানি, ১৪৪১

শিরোনাম

অবশেষে ৫ শিক্ষার্থী পরীক্ষা দিচ্ছেন
১৯ সেপ্টেম্বর, ২০১৯

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রাম উলিপুরের বালাচর নাছিরিয়া ফাজিল ডিগ্রী মাদরাসার ফাজিল ৩য় বর্ষের ৫শিক্ষার্থীর প্রবেশপত্র না পাওয়ায় পরীক্ষায় অংশগ্রহন করতে পারেনি। প্রবেশপত্র না পাওয়া শিক্ষার্থীর উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল কাদের এর নিকট অভিযোগ করলে তাঁর হস্তক্ষেপে অবশেষে ওই ৫ শিক্ষার্থীরা আজ বৃহস্পতিবার পরীক্ষা দিচ্ছেন।
জানা গেছে, উলিপুর উপজেলার ছাত্র মোঃ হাফিজুর রহমান, মোঃ নুরজামাল, মোঃ ইব্রাহিম,মোছাঃ পারভীন, মোছাঃ মমতাজ খাতুন মাদরাসায় লেখাপড়া করে ফাজিল ১ম ও ২য় বর্ষে পরীক্ষায় অংশগ্রহন করে উত্তীর্ণ হয়েছে । এ বছর ফাজিল ৩য় বর্ষের পরীক্ষায় অংশগ্রহন করার জন্য মাদরাসার চাহিদা মোতাবেক ফরম পূরণের টাকা প্রদান করেন। মাদরাসার প্রধান টাকা নিয়ে ফরম পুরণ না করায় প্রবেশপত্র আসেনি। এতে পরীক্ষায় অংশগ্রহন করতে না পারায় শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করেন। উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে ৫ শিক্ষার্থীর ফরম পূরণ করে পরীক্ষা দেয়ার সুযোগ পান।
শিক্ষার্থীরা জানান, আজ থেকে পরীক্ষা দিতে পারলেও আমাদের একটি পরীক্ষা হয়েছে সেটি আবার পরের বছর দিতে হবে।এতে আমাদের একটি বছর অপেক্ষা করতে হবে।
এ বিষয়ে মাদরাসার অধ্যক্ষ আজিজুর রহমান জানান, কম্পিউটারের কাজ করতে এমনটাই হয়েছিল। বোর্ডে যোগাযোগ করে তাদের ফরম পূরণ করে বোর্ড হতে প্রবেশপত্র নিয়ে আসা হয়। পরে শিক্ষার্থীরা আজ হতে পরীক্ষা দিচ্ছেন।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox