logo

সোমবার ২৭শে জানুয়ারি, ২০২০ - ১৪ই মাঘ, ১৪২৬ - ১লা জমাদিউস-সানি, ১৪৪১

অস্ত্রউদ্ধারে পুরস্কৃত হলেন ওসি আতাউর রহমান
১৯ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধিঃ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)তে আবারও পুরস্কৃত হলেন বায়েজিদ বোস্তামি থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার। অস্ত্র উদ্ধার, হ্যালো ওসিসহ বিভিন্ন ভালো কাজের স্বীকৃতি হিসাবে তিনি পুরস্কৃত হন। জুলাই ও আগষ্ট ২০১৯ মাসিক অপরাধ সভায় বিভিন্ন ভালো কাজের স্বীকৃতি হিসেবে তাকেসহ সিএমপি বিভিন্ন থানার অফিসারদের পুরস্কৃত করা হয়। বুধবার (১৮সেপ্টেম্বর) সিএমপি’র পুলিশ কমিশনার মাহাবুবুর রহমান তাদের হাতে পুরস্কার তুলে দেন। এসময় আতাউর রহমান খোন্দকার দুটি পুরস্কার তুলে নেন কমিশনারের হাত থেকে।

পুলিশ কমিশনার মাহাবুবুর রহমানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক)মোস্তাক আহমেদ খান, উপ-পুলিশ কমিশনার (সদর) শ্যামল কুমার নাথ ও অন্যান্য সহকারী কমিশনার সহ সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।
সভায় মাহবুবুর রহমান বলেন, গত জুলাই-আগষ্ট ২০১৯ মাসে নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সিএমপি’র পুলিশ সদস্যসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী সকল ইউনিটকে ধন্যবাদ জ্ঞাপন করছি। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা, ডিবিসহ অন্যান্য সংস্থাকে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন।

এছাড়াও কমিশনার সকল জোনের ডিসিদের স্ব স্ব জোনে নিরাপত্তা বিষয়ে বিশেষ নির্দেশনা প্রদানসহ ওয়ারেন্ট তামিল এবং ওয়ারেন্ট এর গায়ে তামিলকারী অফিসারের কৈফিয়ত উল্লেখ করা, অপমৃত্যু মামলা, নিয়মিত মামলা, ট্রাফিক সংক্রান্ত মামলা সমূহ দ্রুত নিষ্পত্তি করতে ডিসি, এসি ও ভারপ্রাপ্ত কর্মকর্তাদের তাগিদ প্রদান করেন।

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox