logo

বুধবার ৮ই জুলাই, ২০২০ - ২৪শে আষাঢ়, ১৪২৭ - ১৬ই জিলক্বদ, ১৪৪১

শিরোনাম

কুড়িগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে মরহুম রাষ্ট্রপতি এরশাদের কুলখানি অনুষ্ঠিত
৩১ আগস্ট, ২০১৯

কুড়িগ্রাম প্রতিনিধি ।।

কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির উদ্যোগে সাবে রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনায় কুলখানি ও দোয়া মাহফিল শনিবার বাদজোহর কুড়িগ্রাম ধরলা সেতুর পূর্ব প্রান্তে ( প্রস্তাবিত শেখ রাসেল শিশু পার্ক) চত্ত্বরে অনুষ্ঠিত হয়। কুলখানি ও দোয়া মাহফিল উপলক্ষে আলোজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ।
আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ এমপি বলেন, দেশের ৬৮হাজার গ্রাম বাংলার মানুষের নয়নের মনি ছিলেন এরশাদ। তার জনপ্রিয়তা ছিল আকাশ ছোঁয়া। তার প্রমাণ এরশাদের জানাজায় ছিল মানুষের ঢল। জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ আরো বেশী শক্তিশালী। আমরা তাঁর ইমেজ ও শক্তিকে কাজে লাগিয়ে জাতীয় পার্টিকে এগিয়ে নিয়ে যাব। কুড়িগ্রাম জেলাকে আবারও জাতীয় পার্টির দুর্গে পরিনত করার প্রতিজ্ঞা করছি। এসময় হাজারো মানুষের করতালিত মুখরিত হয়ে উঠে।
তিনি আরো বলেন, আমরা হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়ন করতেই রাজনীতি করছি। তিনি দেশ ও মানুষের জন্য অসংখ্য কাজ করেছেন। আমরা এরশাদের স্বপ্ন বাস্তবে পরিণত করব। আমরা তার অসমাপ্ত কাজ সমাপ্ত করব।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক মোঃ নবাব আলী, আইনুল হক, এজাজ আহমেদ প্রমুখ। দোয়া পরিচালনা করেন মাওলানা আবু বক্কর সিদ্দিক।

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox

Optimized with PageSpeed Ninja