logo

সোমবার ২১শে অক্টোবর, ২০১৯ - ৬ই কার্তিক, ১৪২৬ - ২১শে সফর, ১৪৪১

শিরোনাম

জটিলতা নিরসন করে অচিরেই কালুরঘাট সেতুর নির্মান কাজ শুরু হবে : তথ্য মন্ত্রী
৪ আগস্ট, ২০১৯

আবু নাঈম,বিশেষ প্রতিননিধি:- উপজেলা আআওয়ামীলীগ আয়োজিত আলোচনাতে মন্ত্রী বলেন গত সপ্তাহে চট্টগ্রামের উন্নয়ন নিয়ে মন্ত্রী পরিষদের সভায় কালুরঘাট সেতু নিয়ে আলোচনা হয়েছে । এ সেতু নিয়ে কিছু জটিলতা সৃষ্টি হয়েছে ।

প্রধানমন্ত্রী দেশে ফিরলে আমরা এ ব্যাপারে সাক্ষাত করব । জটিলতা নিরসন করে অচিরেই কালুরঘাট সেতুর নির্মান কাজ শুরু হবে ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাসান মাহমুদ চৌধুরী এমপি এ কথা বলেন ।

তথ্যমন্ত্রী আরও বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীনের মাত্র সাড়ে তিন বছরের মাথায় যখন বাংলাদেশকে উন্নত দেশের দিকে নিয়ে যাচ্ছিলেন তখন তাঁকে নির্মমভাবে হত্যা করা হয় । যারা বাংলাদেশ চায়নি তারাই এ হত্যাকান্ড সংগঠিত করে । মেজর জিয়া বঙ্গবন্ধু হত্যাকান্ডে সরাসরি জড়িত উল্লেখ করে তিনি বলেন কর্নেল ফারুকের বক্তব্য ও বিভিন্ন দলিল তার প্রমান পাওয়া যায় ।

তিনি বলেন বঙ্গুবন্ধু বেচেঁ থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত রাষ্ট্রে পরিনত হত । তিনি সোনার বাংলা গড়ে যেতে পারেননি তাঁর উত্তারাধিকারী জননেত্রী শেখ হাসিনার দেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলছেন । তিনি বিভিন্ন উদাহারন তুলে ধরে বলেন ৩০ জানুয়ারীর নির্বাচনের পূর্বে দেয়া প্রধানমন্ত্রীর ঘোষনা গ্রাম এখন শহরে পরিণত হয়েছে ।

গুজব প্রসঙ্গে তিনি বলেন বঙ্গবন্ধুকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে হত্যা করা হয়েছে আর শেখ হাসিনাকে মোকাবেলা করতে না পেরে গুজবে মেতে উঠেছে । গুজবের লক্ষ্য শেখ হাসিনা । লন্ডন থেকে প্রথম এ গুজব ছড়ানো হয় । প্রথমে শিশুর মাথা পরে ডেঙ্গু নিয়ে গুজবে মেতে উঠে । এখন বলছে খালেদা জিয়াকে মুক্তি দিলে নাকি এডিস মশা থাকবে না । আওয়ামীলীগ নেতা কর্মিদের গুজব রটনাকারীদের চিহ্নিত করার আহবান জানিয়ে তিনি বলেন মশা নিয়ন্ত্রনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হয়েছে ।

সম্প্রতি পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত বোয়ালখালীর বেশ কিছু রাস্তাঘাটের উন্নয়নের উদ্যোগ নেয়া হয়েছে জানিয়ে তিনি বলেন বোয়ালখালী অচিরেই উপশহরে পরিনত হবে । ৩ আগষ্ট শনিবার বিকালে বোয়ালখালী উপজেলা পরিষদ প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী ।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে ,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ মোকারমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পাদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন এমরান , সমাজ সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, মুক্তিযোদ্ধা আ হ ম নাছির উদ্দিন, বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রেজাউল করিম বাবুল, সফিউল আলম, সাইদুর রহমান খোকা, নুরুল হুদা, আলহাজ্ব মনসুর আলম পাপী, উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, চেয়ারম্যান এস এম জসিম, কাজল চেয়ারম্যান, আবদুল মান্নান মোনাফ চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জহুরুল ইসলাম জহুর, সৈয়দ মোজবাহ উদ্দিন পাপ্পু, শেখ শহীদুল আলম, উপজেলা যুবলীগে সভাপতি আবদুল মান্নান রানা, উপজেলা আওয়ামীলীগ নেতা আবদুল ছোবহান, সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ উপজেলা বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox