logo

বুধবার ২৭শে মে, ২০২০ - ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ - ৩রা শাওয়াল, ১৪৪১

চট্টগ্রামে স্থানীয় ৩ প্রভাবশালী গৃহবধূকে ধর্ষণের চেষ্টা
৩১ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিনিধিঃ  স্বজসজ  চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামি থানাধীন শেরশাহ কলোনীর স্থানীয় প্রভাবশালী ৩ ব্যক্তির বিরুদ্ধে রিমা আক্তার (২২) এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। অভিযুক্তরা হলেন গিয়াসউদ্দিন (৩৫) পিতাঃ আহম্মদ নবী চৌধুরী, মোঃ জিয়া(৩৫) পিতাঃ মহিউদ্দিন, মোঃ জাবেদ (২২) পিতাঃ জামাল উদ্দিন। ভুক্তভোগী রিমা আক্তার এ বিষয়ে বায়েজিদ বোস্তামি থানায় ৩১/জুলাই উপ-পরিদর্শক গোলাম মোহাম্মদ নাসিমকে আয়ু করে বাদী হয়ে গিয়াসউদ্দিন,মোঃ জিয়া ও মোঃ জাবেদকে বিবাদী করে একটি অভিযোগ করেন।

ভুক্তভোগী গৃহবধূ রিমা জানায় গত ২ মাস পূর্বে গিয়াসউদ্দিন, মোঃ জিয়া ও মোঃ জাবেদ তার সাথে অবৈধ সম্পর্ক করার প্রস্তাব দেয়,রিমা তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে রাস্তা-ঘাটে আপত্তিকর কথাবার্তা বলে বিভিন্নভাবে হয়রানি করে। স্বামী ও পরিবারের মানসম্মানের চিন্তা করে কাউকে কিছু না জানিয়ে মুখ বুজে এসব অত্যাচার সহ্য করছেন। গত ৩০এ জুলাই আনুমানিক রাত ১১টার সময় তার বড়বোনের বাসা থেকে বের হয়ে তার নিজবাসায় যাওয়ার পথে পথরোধ করে রিমা আক্তারের হাত ধরে টানাহেঁচড়া করে এবং আপত্তিকর যায়গায় স্পর্শ করার চেষ্টা করে তারা। রিমা আক্তার চিৎকার চেচামেচি করলে তাকে মারধর করে তাদের কুপ্রস্তাবে রাজি না হলে তার নামে কুৎসা রটিয়ে মানহানি করবে ও বিভিন্ন ভয়ভীতি দেখায়।


বায়েজিদ বোস্তামি থানার উপ-পরিদর্শক গোলাম মোহাম্মদ নাসিম বলেন,আমরা অভিযোগ পেয়েছি। ভুক্তভোগী রিমা আক্তার একটি অভিযোগ করেছেন। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেবো আমরা।

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox