logo

বুধবার ২৭শে মে, ২০২০ - ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ - ৩রা শাওয়াল, ১৪৪১

কুড়িগ্রামের পুলিশ সুপার মেহেদুল করিম’র বদলী প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
১৭ জুন, ২০১৯

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : ‘মনের মানুষ কাছে থাক, বদলী আদেশ ফিরে যাক।’ ‘কুড়িগ্রামের উন্নয়নে এসপি স্যারের বিকল্প নাই’ এমন নানান শ্লোগান সম্বলিত প্লাকার্ড নিয়ে কুড়িগ্রামের পুলিশ সুপার মেহেদুল করিম পিপিএম’র বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে কুড়িগ্রাম খলিলগঞ্জ স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী, শিক্ষক এবং অভিভাবকরা। সোমবার দুপুর ১২টায় সহ¯্রাধিক ছাত্র-ছাত্রীসহ বিদ্যালয়ের সামনে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে ঘন্টাব্যাপি মানববন্ধন করা হয়। এসময় বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ রীতা রানী দেব, সহকারি অধ্যাপক শহিদুল ইসলাম, সালেহা সুলতানা ও এসএম সালাাহউদ্দিন, কলেজ শিক্ষক প্রতিনিধি রেজাউল কবির, প্রভাষক আব্দুর রহমান, সহ-প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম,ইউসুফ আলী, হযরত আলী, আবু বক্কর বসুনিয়া প্রমুখ।
এসময় বক্তারা বলেন পুলিশ সুপার মেহেদুল করিম জেলার শিক্ষা প্রতিষ্ঠান, মেধাবী শিক্ষার্থী, হতদরিদ্র পরিবারের জন্য গোপনে কাজ করে যাচ্ছেন। এছাড়াওনদী ভাঙন রোধসহ ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন তিনি। তার অসমাপ্ত কাজ বাস্তবায়নে তাকে আরো কিছুদিন কুড়িগ্রামের পুলিশ সুপার হিসেবে কাজ করার সুযোগ প্রদানের জন্য বদলীর আদেশ প্রত্যাহারের দাবি জানানো হয়।
উল্লেখ্য, এক সরকারি প্রজ্ঞাপনের মাধ্যমে গত ১৩ জুন ২১জন পুলিশ সুপারকে বদলির আদেশ প্রদান করা হয়। এতে কুড়িগ্রামের পুলিশ সুপার মেহেদুল করিম পিপিএমকে ঢাকায় এন্টি টেরোরিজম ইউনিটে পুলিশ সুপার হিসেবে এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র উপ-পুলিশ কমিশনার মহিবুল ইসলাম খান বিপিএম কুড়িগ্রামে পুলিশ সুপার হিসেবে নিয়োগ প্রদান করা হয়।

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox