logo

মঙ্গলবার ২রা জুন, ২০২০ - ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ - ৯ই শাওয়াল, ১৪৪১

দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার নিয়োগ পেলেন সাংবাদিক আব্দুল কাইয়ুম সরকার
২৩ মে, ২০১৯

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : প্রতিনিধিঃ ঢাকা থেকে প্রকাশিত বহুল প্রচারিত জাতীয় দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার উলিপুর  উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক আব্দুল কাইয়ুম সরকার।

বুধবার সন্ধ্যায় পত্রিকাটির অফিস কর্তৃক পাঠানো একটি পরিচয়পত্রের মাধ্যমে নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়। এর আগে সাংবাদিক আব্দুল কাইয়ুম সরকার স্থানীয় সংবাদপত্রের সাথে সুনামের সাথে কাজ করে আসছেন এবং প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) হতে তিন মাসের অনলাইন সার্টিফিকেট কোর্স অন বেসিক জার্নালিজম র্শীষক প্রোগ্রামের আওতায় বেসিক জার্নালিজম ও টেলিভিশন জার্নালিজম কোর্স দুটি সফলতার সহিত উত্তীর্ণ হয়ে সনদ পান ।

নিয়োগ বিষয়ে জানতে চাইলে আব্দুল কাইয়ুম সরকার বলেন, নতুন করে চ্যালেঞ্জ নিতে আমি পছন্দ করি। দায়িত্বশীল সাংবাদিকতার প্রতি আমি বদ্ধপরিকর ।

আব্দুল কাইয়ুম সরকার উলিপুরে পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকসহ সকল মহলের সহযোগিতা কামনা করেন। সংবাদ সংক্রান্ত  বিষয়ে (মোবাইল ০১৭৪০৫৭১১০৭নাম্বার ও (kayumsarker77@gmail.com) ই- মেইলে যোগাযোগ করার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।

এদিকে  তিনি উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় উপজেলা প্রেস ক্লাব উলিপুরের পক্ষ থেকে দৈনিক  আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox