logo

শনিবার ২৫শে মে, ২০১৯ - ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ - ১৯শে রমযান, ১৪৪০

শিরোনাম

সশস্ত্র ডাকাত দলের সাথে পুলিশের বন্দুকযুদ্ধে ০১ জন নিহত, অস্ত্রগুলি উদ্ধার
২৩ এপ্রিল, ২০১৯

নিজস্ব প্রতিবেদক :: বন্দর নগরী চট্টগ্রামের ডবলমুরিং মডেল থানাধীন আগ্রাবাদ জাম্বুরী পার্কের দক্ষিণ পার্শ্বে আগ্রাবাদ বালক স্কুল সংলগ্ন কৃষি সম্প্রসারন অধিদপ্তর এর অফিসের সামনে অভিযান পরিচালনা করে ০২টি এলজি, ০১টি চাইনিজ পিস্তল, ০১টি দেশীয় তৈরী পিস্তল, ১৩ রাউন্ড গুলি, ০৩ রাউন্ড কাতুর্জ, ০২টি ম্যাগাজিন, ০৫ রাউন্ড কার্তুজের খোসা ও ০১টি ফোল্ডিং ছোরা উদ্ধার করেছে ডবলমুরিং মডেল থানা পুলিশ।

২২ এপ্রিল ২০১৯ খ্রিঃ তারিখ দিবাগত রাত ১২.৩৫ ঘটিকায় ডবলমুরিং মডেল থানার অফিসার ইনচার্জ জনাব সদীপ কুমার দাশ, পিপিএম (বার) এর নেতৃত্বে এসআই/ অর্নব বড়ুয়া, এসআই/ মোঃ কায়সার হামিদ, এসআই/ জমির উদ্দিন, এসআই/ কিশোর মজুমদার, এসআই/ আব্দুল জব্বার, এসআই/ মহিম উদ্দিন, এএসআই/ মিটু দাশ, এএসআই/নয়ন কান্তি দাশ ও সঙ্গীয় ফার্সসহ চট্টগ্রামের ডবলমুরিং মডেল থানাধীন আগ্রাবাদ জাম্বুরী পার্কের দক্ষিণ পার্শ্বে আগ্রাবাদ বালক স্কুল সংলগ্ন কৃষি সম্প্রসারন অধিদপ্তর এর অফিসের সামনে কতিপয় ব্যক্তি বিভিন্ন অস্ত্র-শস্ত্র নিয়ে ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়েছে সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনাকালে সমবেতকৃত ডাকাত দলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি বর্ষণ করে। অফিসার ইনচার্জ জনাব সদীপ কুমার দাশ, পিপিএম (বার), এসআই/অর্নব বড়ুযা, এএসআই/মিটু দাশ, কং/৩২৭২ আল-আমিন ডাকাতদের ছোড়া গুলিতে আহত হয়। পুলিশ জান-মাল ও সরকারী সম্পদ রক্ষার্থে অফিসার ইনচার্জ এর নির্দেশে পুলিশ গুলি করলে এবং স্থানীয় জনগনের ধাওয়ার মূখে ঘটনাস্থল হতে ডাকত দলের সদস্যরা দিক-বেদিক ছুটা-ছুটি করে পালিয়ে যায়। পরবর্তীতে অভিযান টিমের অফিসার-ফোর্স ঘটনাস্থলে দেখতে পান যে, ডাকাত দলের একজন সদস্য গুলিবিদ্ধ অবস্থায় মাটিতে পড়ে আছে। ডাকাত দলের সদস্যকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের প্রেরণ করলে কর্তব্যরত ডাক্তার ডাকাত দলের সদস্য মোঃ জাবেদ হোসেন (২১) কে মৃত ঘোষণা করেন।

ডাকাত দলের মৃত সদস্য মোঃ জাবেদ হোসেন (২১) সহ অন্যান্য অজ্ঞাতনামা ডাকাত দলের পলাতক ৫/৬ জন সদস্যরা পুলিশের কর্তব্য কাজে বাধা সৃষ্টি করতঃ প্রাণে মারার উদ্দেশ্যে গুলি করে পুলিশকে আহত করণ, ডাকাতির জন্য প্রস্তুতি গ্রহণের উদ্দেশ্যে সমবেত হওয়া এবং ডাকাত দলের সদস্যরা উপরোক্ত অস্ত্র দখলে রাখায় ডবলমুরিং মডেল থানা মামলা সমূহ রুজু করা হয়েছে।

উল্লেখ্য যে, ডাকত দলের সদস্য মৃত মোঃ জাবেদ হোসেন (২১) এর বিরুদ্ধে নিম্নে বর্ণি ত মামলা সমূহ রুজু আছে ঃ

১। পাহাড়তলী থানার মামলা নং- ০৮, তারিখ-১১/০৩/২০১৮ইং, ধারা-৩৪১/৩৫৩/৩৩৩/৩০৭/৩৪ দঃবিঃ এর অভিযুক্ত আসামী।
২। ডবলমুরিং মডেল থানার তদন্তাধীন মামলা নং- ১২, তারিখ- ০৮/০১/২০১৯ইং, ধারা-১৪৩/ ৩৪৭/ ৩৪৮/ ৩২৩/ ৩০৭/ ৩২৬/ ৩০২/ ৩৮০/ ৪২৭/ ৪৩৬/ ৫০৬/ ১১৪/ ৩৪ দঃ বিঃ (পাহাড়তলী বাজারে ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেল হত্যা মামলা) এর তদন্তে প্রাপ্ত ও ভিডিও ফুটেজে সনাক্তকৃত পলাতক আসামী ছিল।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox