logo

শনিবার ২৫শে মে, ২০১৯ - ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ - ১৯শে রমযান, ১৪৪০

শিরোনাম

চট্টগ্রামে শ্রীলঙ্কান বধূকে শিল-পাটায় থেতলে খুন করল পরকীয়া প্রেমিক!
১৯ মার্চ, ২০১৯

নিজেস্ব প্রতিবদক :: চট্টগ্রাম নগরীর হালিশহরে এক নারী ব্যবসায়ীকে বীভৎস কায়দায় খুন করা হয়েছে। নিহতের নাম- লাকী আক্তার (৩২)।

সোমবার রাত ১টায় হালিশহর আবাসিক এলাকার কে-ব্লকের ৭ নম্বর সড়কের একটি দোকানের পেছন থেকে তার লাশ উদ্ধার করা হয়।

লাকীর স্বামী একজন শ্রীলঙ্কান নাগরিক। তার স্বামীর নাম নাস সু নাগাম। তিনি নগরীর ইপিজেড এলাকার একটি তৈরি পোশাক কারখানার কর্মকর্তা। লাকী আক্তারের বাড়ি বাগেরহাট জেলার মোড়লগঞ্জে। তবে ১২ বছর ধরে তিনি হালিশহর এলাকায় বসবাস করেন। দাম্পত্য জীবনে লাকী চার সন্তানের জননী।

নগর পুলিশের উপ-কমিশনার (ডিসি-পশ্চিম) ফারুকুল হক বলেন, একটি ফাস্টফুডের দোকানের পেছনে লাকীর লাশ পড়েছিল। ওই দোকানের মালিকও লাকী। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দোকানের ম্যানেজার খালেদ তাকে খুন করে পালিয়েছে। খুবই বিভৎসভাবে খুন করা হয়েছে।

শিল-পাটার শিল দিয়ে মুখমন্ডল থেতলে দিয়ে তাকে খুন করা হয়েছে জানান স্থানীয়রা। ২৮ বছর বয়সী খুনী খালেদের বাড়ি কক্সবাজার জেলায়। তাকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়দুল হক।

ওসি বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে হত্যাকান্ডের নেপথ্যে পরকীয়ার বিষয় আছে। পাথর জাতীয় ভারি ও ধারালো বস্তু দিয়ে আঘাত করে তাকে খুন করা হয়েছে। ঘটনার পর থেকে ফাস্টফুড শপের ম্যানেজারকে পাওয়া যাচ্ছে না।

ওসি বলেন, নিহতের ভাই মামুন বাদি হয়ে খালেদ ও অজ্ঞাতনামা আরও তিন জনকে আসামি করে থানায় মামলা করেছেন। আসামীদের ধরতে অভিযান চলছে।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox