logo

সোমবার ২১শে অক্টোবর, ২০১৯ - ৬ই কার্তিক, ১৪২৬ - ২০শে সফর, ১৪৪১

শিরোনাম

কুড়িগ্রাম জেলার উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারী ফলাফল
১১ মার্চ, ২০১৯

নুরবক্ত আলী, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রামে প্রথম দফা উপজেলা পরিষদ নির্বাচনে ৮টি উপজেলার মধ্যে ৫টিতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেণ দুটিতে আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে। একটিতে এগিয়ে আছেন বিদ্রোহী প্রার্থী। একটি কেন্দ্রের ভোট গ্রহন স্থগিত থাকায় ফলাফল ঘোষনা করা হয়নি। এই কেন্দ্রে ভোটের সংখ্যা ২ হাজার ৪শ’। এখানে বিদ্রোহী প্রার্থী ১ হাজার ৪শ’ ভোটে এগিয়ে আছেন। জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গির আলম রাকিব এ ফলাফল বে-সরকারি ভাবে নিশ্চিত করেছেন।
এরমধ্যে কুড়িগ্রাম সদর উপজেলায় আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আমান উদ্দিন আহমেদ মঞ্জু বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৩৪হাজার ৪শত। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী সাইদুল হাসান দুলাল পেয়েছেন ১৮হাজার ১৪৯ ভোট।
ভুরুঙ্গামারীতে আওয়ামীলীগের নুরন্নবী চৌধুরী খোকন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৬৪হাজার ৬১৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী জাকের পার্টির আব্দুল হাই মাস্টার পেয়েছে ৯হাজার ৩৭১ ভোট ।
নাগেশ^রীতে আওয়ামীলীগের মোস্তফা জামান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৪১ হাজার ৯৮০ ভোট। তার প্রাপ্ত ভোট তার নিকটতম জাতীয় পার্টির প্রার্থী মহিবুল হক খোকন পেয়েছেন ৩৩হাজার ৭৫ ভোট।
রাজারহাট উপজেলায় আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী জাহিদ সোহরাওয়ার্দ্দী বাপ্পী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৪৬হাজার ৬৬৫। তার নিকটতম প্রার্থী আওয়ামীলীগ মনোনিত আবু নুর মো: আক্তারুজ্জামান পেয়েছেন ২৬হাজার ৮৮ ভোট।
উলিপুরে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী গোলাম হোসেন মন্টু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৫৫হাজার ৯২১ ভোট। তার নিকটতম আওয়ামীলীগের বিদ্রোহী¿ প্রার্থী সাজাদুর রহমান তালুকদার সাজু পেয়েছেন ২২হাজার ৩৪২ ভোট।
চিলমারীতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী শওকত আলী সরকার বীরবিক্রম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৩৬ হাজার ৩৭১ ভোট। তার নিকটতম প্রার্থী জাতীয় পার্টির জোবাইদুল ইসলাম বাদল পেয়েছেন চার হাজার ৪৫৪ ভোট।
রাজিবপুর উপজেলায় আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আকবর হোসেন হিরু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২০ হাজার ৪৯১ ভোট। তার নিকটতম প্রার্থী আওয়ামীলীগ মনোনিত শফিউল আলম পেয়েছেন ১৪ হাজার ৬৬২ ভোট।
রৌমারী উপজেলায় আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী শেখ আব্দুল্লাহ ১ হাজার ৪শ’ ভোটে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মজিবর রহমান বঙ্গবাসীর প্রাপ্ত ভোট থেকে এগিয়ে আছেন। এই উপজেলায় একটি কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত থাকায় ফলাফল ঘোষণা করা হয়নি। স্তগিত কেন্দ্রে মোট ভোট সংখ্যা ২ হাজার ৪শ’টি।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox