logo

সোমবার ২৬শে আগস্ট, ২০১৯ - ১১ই ভাদ্র, ১৪২৬ - ২৪শে জিলহজ্জ, ১৪৪০

শিরোনাম

পুণরায় চেয়ারম্যান নির্বাচিত হলেন শওকত আলী সরকার
১০ মার্চ, ২০১৯

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রামের চিলমারী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী শওকত আলী সরকার বীরবিক্রম পুণরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
রোববার (১০ মার্চ) সহকারী রিটার্নিং অফিসার ও চিলমারী উপজেলা নির্বাচন অফিসার শাহ মো: শামসুজ্জোহা বেসরকারিভাবে বিজয়ী প্রার্থীর নাম ঘোষণা করেন। এ নিয়ে তিনি ৫ম বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলেন।
তিনি নৌকা প্রতীকে মোট ভোট পেয়েছেন ৩৬ হাজার ৩৭১ ভোট। তার নিকটতম প্রার্থী জাতীয় পার্টির জোবাইদুল ইসলাম লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৪৫৪ ভোট।
অপরদিকে পুণরায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আব্দুর কুদ্দুস সরকার। তিনি মাইক প্রতীকে পেয়েছেন ৩০ হাজার ৭৩১ ভোট। তার নিকটতম প্রার্থী নুরুজামান আজাদ জামান চশমা প্রতীকে পেয়েছেন ৮ হাজার ৭৩৮ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে আঞ্জুমান আরা কলস প্রতীকে ১৫ হাজার ৭ ভোট পেয়ে ২৬৪ ভোটে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রার্থী মোছা: আসমা বেগম হাঁস প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৭৪৩ ভোট। উপজেলায় স্থগিত দুটি কেন্দ্রের নির্বাচনের ফলাফলের উপর এ পদে বিজয়ী প্রার্থী নির্ধারিত হবেন। স্থগিত কেন্দ্র দুটির মধ্যে খালেদা শওকত পাটোয়ারী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ২৪’শ ১৫ ভোট ও চর বৈলমন্দিয়ার খাতা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ২ হাজার ২৮ ভোট।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox