logo

বুধবার ২৭শে মে, ২০২০ - ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ - ৩রা শাওয়াল, ১৪৪১

পটিয়ায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৪
৩ ফেব্রুয়ারি, ২০১৯

চট্টগ্রামের পটিয়ার ভাইয়ের দীঘির পাড় এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাড়িয়েছে।

রবিবার (৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে কক্সবাজারমুখী সৌদিয়া পরিবহনের একটি বাসের সঙ্গে চট্টগ্রামমুখী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

পটিয়া থানার এএসআই মো. সোহাগ বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলে ৩জন এবং হাসপাতালে নেওয়ার পর একজন মারা যায়। এ ছাড়া আহত হয় বেশ ক’জন যাত্রী। আহতদের মধ্যে ৪-৫ জনের অবস্থা গুরুতর।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঘটনাস্থলে নিহতরা হলেন আনোয়ার হোসেন (৪০), মো. শাহজাহান (৩০), মাইক্রোবাসের চালক সাকিব (২২) ও আনুমানিক ১৫ বছর বয়সী অজ্ঞাত পরিচয়ের একজন। ধারণা করা হচ্ছে সে চালকের সহযোগী। দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের পাশাপাশি উদ্ধার অভিযান চালায় ফায়ার সার্ভিসের পটিয়া ও সাতকানিয়া স্টেশন। ১০ জনকে উদ্ধার করে ফায়ার সার্ভিস। স্থানীয়রা উদ্ধার করেন ৬ জনকে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, পটিয়া থেকে ১১ জনকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছে।

তারা হলেন- আলী আহমদ (৪০), ফরহাদ (২৫), ইরফান (৩৫), আহমদ হোসেন (৫৫), রাশেদুল ইসলাম (৩২), হাসান (২৫), দিলীপ (৫০), নাসির উদ্দিন (৪৫), তৌকির আহমদ (১৫), সাকিব (২২) এবং অজ্ঞাত পরিচয়ের আনুমানিক ২৫ বছর বয়সী একজন।

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox