logo

শনিবার ২৫শে মে, ২০১৯ - ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ - ১৯শে রমযান, ১৪৪০

শিরোনাম

বোয়ালখালীতে এক নারীকে নিয়ে ফেসবুকে অপপ্রচার
১ ফেব্রুয়ারি, ২০১৯

বোয়ালখালী প্রতিনিধি :: বোয়ালখালীতে এক নারীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচারের অভিযোগ উঠেছে। এঘটনায় ভুক্তভোগী ওই নারীর সম্মানহানি হওয়ায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।
জানা যায়, উপজেলার পৌরসভাধীন পশ্চিম গোমদন্ডী এলাকার মরহুম সামশুল ইসলামের মেয়ে শাহানাজ আকতার বিউটি। তার স্বামী অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা। স্বামী সন্তান নিয়ে সুখে-শান্তিতে দিনাতিপাত করছেন তিনি।

স্থানীয় কিছু অসাধু ব্যক্তি সামাজিকভাবে তাকে হেয় করতে পূর্ব শক্রুতার জেরধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ছবিসহ দিয়ে নামে-বেনামে অপপ্রচার চালাচ্ছে। এতে করে তার সম্মানহানি এবং সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছেন শাহানাজ আকতার বিউটি।

অনুসন্ধানের জানা যায়, পৈত্রিক জায়গা-জমি নিয়ে আপন চাচাতো ভাই-বোনদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে শাহানাজের।

বিরোধের জেরধরে গত সপ্তাহ খানেক আগে আদালত কর্তৃক নিষেধাজ্ঞা জারীকৃত শাহানাজ আকতারের পৈত্রিক জায়গায় জোরপূর্বক দখল করে বসতঘর নির্মাণ করার অপচেষ্টা চালায় তার প্রতিপক্ষের লোকজন। এতে শাহানাজ আকতার বাধা দিলে বিবাদীরা তার উপর হামলা চালায়।

পরবর্তীতে জল অুধহ জরসড়হ নামের ফেসবুক আইডি থেকে শাহানাজ আকতারের নামে অপপ্রচার চালায়। ফেসবুক স্ট্যাটাসে শাহনাজকে ইয়াবা ব্যবসায়ী, চাঁদাবাজ, জবরদখলকারী ও একাধিক মামলার আসামী বলে উল্লেখ করা হয়।

এব্যাপারে শাহনাজ আকতার বিউটি বলেন, জায়গা-জমি জোরপূর্বক দখল করতে না পেরে আমার প্রতিপক্ষ লোকজন আমার নামে অপপ্রচার চালাচ্ছে। আমার বিরুদ্ধে যেসব মামলার কথা বলা হয়েছে সেসব ভুয়া এবং ষড়যন্ত্রমূলক মামলা থেকে স্ব-সম্মানে জামিনসহ খালাস পেয়েছি।

খালাস পাওয়া মামলার কাগজপত্র তারকাছে সংরক্ষিত রয়েছে বলেও জানান তিনি।

এব্যাপারে তিনি স্থানীয় সাংসদ, উপজেলা নির্বাহী অফিসার ও থানা পুলিশকে অবহিত করেছেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের বিরুদ্ধে মানহানি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox