logo

শনিবার ২৫শে মে, ২০১৯ - ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ - ১৯শে রমযান, ১৪৪০

শিরোনাম

মা-বাবার নামে স্পেশাল পেডিয়্যাটিক ইউনিট চালু করলেন সিডিএ চেয়ারম্যান
২৬ জানুয়ারি, ২০১৭

আগ্রাবাদ  মা ও শিশু হাসপাতালে মা-বাবার নামে স্পেশাল পেডিয়্যাটিক ইউনিট চালু করেছেন সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে সিডিএ চেয়ারম্যান আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন। এর পর থেকেই এই ইউনিটের কার্যক্রম শুরু হয়।

ওয়েল গ্রুপের দাতব্য ও সেবাধর্মী প্রতিষ্ঠান মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় গড়ে তোলা হয়েছে গুরুত্বপূর্ণ এ ইউনিটটি

উদ্বোধনের পর প্রধান অতিথি  বলেন, মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশন সর্বদা মানুষের কল্যানে নিবেদিত। মা ও শিশুদের স্বাস্থ্য সেবার মান উন্নয়নে এ ইউনিট গড়ে তোলার কাজে আসতে পেরে আমার মা-বাবার নামে প্রতিষ্ঠিত মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে আমি অত্যন্ত আনন্দিত।

অনেক সীমাবদ্ধতার মধ্য থেকেও আমার মা আমাদেরকে প্রতিষ্ঠিত করতে অনেক কষ্ট স্বীকার করেছেন। তিনি সব সময় বলেন, একজন মানুষ প্রতিষ্ঠা লাভের পর যদি মানুষের সেবায় কাজ না করে তবে তার সে প্রতিষ্ঠা সার্থক নয়। সৃষ্টিকর্তা আমাদের সৃষ্টি করেছেন, তাঁর সৃষ্টির প্রতি আমাদের দায়বদ্ধতা রয়েছে। তাই সৃষ্টিকে ভালবেসে স্রষ্টার নৈকট্য লাভ করা আমাদের সকলের কর্তব্য।

প্রধান অতিথি বলেন, সমাজের সকল সামর্থবানদের উচিৎ মানবতার কল্যানে অবদান রাখা। তাই ওয়েল গ্র“পের সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে পরিচালিত মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশন যেখানেই মানবতার কল্যানে কাজ করার সুযোগ হয় সেখানেই ছুটে যায়। মানুষের দোয়া ও শুভকামনা নিয়ে আমরা মানবতার কল্যানে আরো অধিক হারে কাজ করে যেতে চাই।

মা ও শিশু হাসপাতালের প্রেসিডেন্ট এ এস এম ফজলুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন হাসপাতালের জেনারেল সেক্রেটারী ডা. আঞ্জুমান আরা ইসলাম, এস এম মোরশেদ হোসেন, ডা, এম মাহফুজুর রহমান, মিসেস রেখা আলম চৌধুরী, জাহিদুল হাসান, ফয়েজ আহমদ ভূঁইয়া, প্রফেসর এ এস এম মোস্তাক আহমেদ, প্রফেসর মোহাম্মদ আহমেদ চৌধুরী ও ডা. মো. নুরুল হক প্রমূখ।

জেইউএস

 

সর্বশেষ খবর

আরো খবর

আজকের সংবাদের প্রচারিত কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ নিষেধ

Developed by GrameenFox